Tekka Movie: ২০২৪ এর পুজো রিলিজ এ সৃজিত এর পরিচালনায় আসতে চলেছে “টেক্কা”।দেব – রুক্মিণী জুটির পাশাপাশি স্বস্তিকা কে ও গুরুত্ব পূর্ণ চরিত্রে দেখা যেতে চলেছে। আসুন জেনে নি কবে মুক্তি পাবে এই ছবি র কি কি চমক থাকতে চলেছে এই ছবিতে ?

 

চলতি বছরের বাংলা সিনেমার পুজো রিলিজে লিস্ট এ থাকছে “টেক্কা” সিনেমা। জুলফিকার এর পর আবারো সৃজিত এর পরিচালনায় অভিনয় করতে দেখা যাবে দেব কে সঙ্গে থাকবেন রুক্মিণী মৈত্র ও স্বস্তিকা মুখোপাধ্যায়। আগামীকাল ১৩ই সেপ্টেম্বর মুক্তি পেতে  চলেছে এই সিনেমার টিজার। 

 

 

অভিনেতাদের প্রথম ঝলক :

তাসের সাহেব বিবি গোলাম এই কনসেপ্ট কে  কাজে লাগিয়ে টেক্কা ছবি পরিচালনা করেছেন সৃজিত মুখোপাধ্যায়।ইতিমদ্ধেই টেক্কার তিন গুরুত্বপূর্ণ চরিত্রের প্রথম ঝলক থেকে তা স্পষ্ট হয়ে উঠছে। ছবিতে প্রধান চরিত্র ‘ইকলাক’-এর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে দেবকে। তাসের কার্ডের ফ্রেমে দেখা যাচ্ছে দেবকে।  ডোরা কাটা শার্ট পরে উস্কোখুস্কো চুল, হাতে ঝাড়ু নিয়ে  সঙ্গে চোখে একরাশ কৌতূহল নিয়ে দাঁড়িয়ে আছেন দেব। তার এই লুক সোশ্যাল মিডিয়া তে পোস্ট করে বলেছেন “কোনওকিছুর জন্য মরিয়া হয়ে ওঠার কোনও নিয়ম হয়না। পরিচয় করুন ইকলাকের সঙ্গে।”

এর আগে ‘টেক্কা’ ছবির পোস্টারে রুক্মিণীকে বব কাট চুলে, হাতে বন্দুক ও সানগ্লাস পরে এক দাপুটে লুকে দেখা গিয়েছিল। অন্যদিকে, স্বস্তিকা ছিলেন ছোট চুলে, হাতে খেলনা নিয়ে সম্ভবত এই ছবিতে রুক্মিণী কে  পুলিশ অফিসার এর চরিত্রে আর একজন সাংবাদিকের চরিত্রে স্বস্তিকা মুখোপাধ্যায়কে দেখা যেতে চলেছে। 

আরও পড়ুন : Devara Part 1 জুনিয়র NTR ,জানভি কাপুর

টেক্কা সিনেমায় কি চমক অপেক্ষা করছে ?

সৃজিতের পরিচালনা র অনুপম এর গান থাকবে না এটা কি হতে পারে। এই সিনেমার টিজার আসার আগেই সৃজিত জানালেন এই সিনেমায় অনুপম রায় এর সঙ্গে  রণজয় ভট্টাচার্য সঙ্গীত জগতের দুই মহারথীকে  এবার একসঙ্গে কাজ করতে দেখা যাবে এই সিনেমায়। সেই “অটোগ্রাফ” থেকে সৃজিতের সিনেমায় গায়ক হিসাবে না হলে সংগীত পরিচালক হিসাবে কাজ করেছেন অনুপম রায়। এবার ভক্তদের নতুন চমক হিসাবে থাকছে নতুন গান নির্মাতা দের মধ্যে বিখ্যাত  রণজয় ভট্টাচার্যও। এই সংগীতের দুই মহারথী নতুন কি কি গান উপহার দেবে ভক্তদের তা নিয়ে উৎকণ্ঠা অনেক বেশি। 

 

টেক্কা সম্বন্ধে দু -এক কথা :

আগামীকাল শুক্রবার (১৩ই সেপ্টেম্বর)টেক্কা ছবির টিজার রিলিজ হতে চলেছে (See Tickets)। সৃজিতের পরিচালনায় দেব -রুক্মিণী জুটি ও স্বস্তিকা মুখোপাধ্যায়কে মুখ্য চরিত্রে দেখা যেতে চলেছে এই ছবিতে পাশাপাশি অনির্বাণ চক্রবর্তী সোহো অন্যান অভিনেতা দের ও দেখা যাবে এই ছবিতে।ইতিমধ্যেই  টেক্কা ছবিটির পোস্টার সহ  তিনটি প্রধান চরিত্রের লুক প্রকাশ্যে এসেছে।সৃজিত মুখার্জির পরিচালনা সঙ্গে প্রযোজনায় থাকছে  দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স লিমিটেড। আগামী ৮ অক্টোবর মঙ্গলবার ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *