Ananya Panday: চলে এসেছে অনন্যার নতুন ছবি CTRL

Ananya_Panday_CTRL

 

Ananya Panday: একেবারে অন্য ঘরানা সাইবার থ্রিলার মুভি CTRL এ অভিনয় করেছেন অনন্যা পান্ডে। ৪ঠা অক্টোবর ott প্লাটফর্ম নেটফ্লিক্স এ মুক্তি পেয়েছে এই ছবি।

 

 

বর্তমানে CTRL  ছবি নিয়ে মেতে রয়েছেন অন্যান্য,ছবির প্রচার চলছে বেশ ভালোই। কল মি বে এর মতো ছবির পর একেবারে অন্য ঘরানা সাইবার থ্রিলার মুভি CTRL এ অভিনয় করেছেন অনন্যা পান্ডে। ৪ঠা অক্টোবর ott প্লাটফর্ম নেটফ্লিক্স এ মুক্তি পেয়েছে এই ছবি।‘সেক্রেড গেমস’ এর পরিচালক বিক্রমাদিত্য মোটওয়ানে পরিচালনা করে এই সাইবার থ্রিলার মুভি CTRL। 

Ananya_Panday_CTRL

 

বিক্রমাদিত্য মোটওয়ানে পরিচালিত এই সিনেমাটিতে তুলে ধরা হয়েছে একজন মহিলা কিকরে তার অতীতের প্রেমের স্মৃতি মুছে ফেলতে গিয়ে AI  এর সাহায্য নিতে গিয়ে আস্তে আস্তে AI দ্বারাই নিয়ন্ত্রিত হয়ে যায় সেই গল্পকেই কেন্দ্র করে গড়ে ওঠে মুভির প্লট। 

আরও পড়ুন :Rajinikanth ভর্তি হলেন হসপিটালে 

CTRL সম্বন্ধে :

CTRL-এ ভিহান সমত ও অনন্যা পান্ডে কে  মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে । অন্যা পাণ্ডে এবং ভিহান এক প্রভাবশালী দম্পতি নেলা আওয়াস্থী ও জো মাসকারেনহাসের চরিত্রে অভিনয় করেছেন। নেলা আওয়াস্থীর চরিত্রটি একটি কন্টেন্ট ক্রিয়েটর এর। যখন এই গল্পে  জো নেলাকে ধোঁকা দেয়, তখন নেলা প্রেমিক জো-এর স্মৃতি   জীবন থেকে মুছে ফেলতে একটি কৃত্রিম বুদ্ধিমত্তা (AI) অ্যাপ ব্যবহার করেন । কিন্তু এরপর গল্পটি আস্তে আস্তে অন্ধকার দিকে মোড় নেয়, যখন ওই অ্যাপটি আসলেই  নেলার জীবন নিয়ন্ত্রণ করতে শুরু করে।

এই ছবি নিয়ে কি বলেছেন অনন্যা ?

CTRL-এ নেলার চরিত্রে অভিনয় নিয়ে বেশ উত্তেজিত অন্যান্য। তিনি এই ছবি নিয়ে কথা বলতে গিয়ে একটি সাক্ষাৎকারে বলেন “CTRL এমন সিনেমা যা মানুষকে ভাবিয়ে তুলবে , আমরা কি সত্যিই আমাদের জীবনের নিয়ন্ত্রণে আছি?আমার চরিত্র নেলা আমাদের মতোই একজন সাধারণ মানুষ, যিনি প্রযুক্তি এবং সোশ্যাল মিডিয়ার দ্বারা চালিত পৃথিবীতে আটকে গিয়েছেন। CTRL দেখায় যে আমরা কীভাবে আমাদের অনলাইন উপস্থিতি এবং বাস্তব জীবনের মধ্যে সূক্ষ্ম রেখাটি আস্তে আস্তে  অতিক্রম করে ফেলি ।এই ছবির মাধ্যমে  বিক্রম স্যার এবং নিখিল সারের সাথে কাজ করার  একটি অসাধারণ অভিজ্ঞতা হয়েছে , এবং আমি আর অপেক্ষা করতে পারছি না, আপনারা যখন নেলা এবং অ্যালেনের সম্পর্কটি দেখবেন নেটফ্লিক্সে “।

আরও পড়ুন : দাদাসাহেব ফালকে পুরস্কার পেলেন  Mithun da

২০১৯ সালে স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২ দিয়ে বলিউডে প্রথম পা রাখেন অনন্যা । এরপর  ‘গেহরাইয়াঁ’,‘খালি পিলি’ ‘ড্রিম গার্ল ২’ এবং ‘খো গায়ে হাম কাহা’ সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেন। সম্প্রতি আমাজন প্রাইম এ তার ওয়েব সিরিজ কল মি বে রিলিজ হয়েছে যা দর্শকদের কাছে বিশেষ চর্চিত। তার ভক্তদের কাছে তার অভিনয় দিন দিন যে আরো ভালো হয়ে উঠছে তা নিয়ে প্রশংসিত অভিনেত্রী। আসা করা যাচ্ছে CTRL মুভির মধ্যে দিয়ে তিনি আরো জনপ্রিয় হয়ে উঠবেন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *