Deepika Ranveer Baby : মা বাবা হওয়ার খুশিতে প্রথম পোস্ট Deepika Padukone ও Ranveer Singh এর। সকালেই পোস্ট করে জানালেন কন্যা সন্তান এর আগমন এর কথা।

 

 

এই মুহূর্তের সবথেকে খুশির খবর

আজ , রবিবার ৮ই সেপ্টেম্বর মা হলেন অভিনেত্রী দীপিকা (Deepika Padukone)।মা বাবা হওয়ার খুশিতে  Deepika Padukone ও Ranveer Singh সকালে একটি পোস্টে জানালেন তাদের কন্যা সন্তান আসার কথা। গনেশ চতুর্থীর শুভ মুহূর্তে লক্ষীর আগমন হয়েছে দীপিকা রানভির জুটির ঘরে। 

 

সিদ্ধিভিনায়াক মন্দির থেকে আশীর্বাদ নিয়ে আসার পর এ গনেশ চতুর্থীর দিন হাসপাতাল এ ভর্তি হন অভিনেত্রী দীপিকা পাডুকোন। তার পরই রবিবার সকালে তাদের কোল জুড়ে এসেছে কন্যা সন্তান।  সেই আনন্দময় সংবাদ তারা  শেয়ার করেন দুপুরে সোশ্যাল মিডিয়ায়, লিখেছেন, “ওয়েলকাম বেবি গার্ল। ৮.৯.২০২৪। দীপিকা ও রণবীর।”  ২০১৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই “রামলীলা” জুটি । এ বছরই ফেবুয়ারী মাসে  প্রথমবারের মতো তাদের  সন্তান আসার খবর ঘোষণা করেছিলেন। তাদের সম্পর্কের শুরু হয় “রামলীলা” মুভি তে অভিনয় এর মাদ্ধমে। 

 

কন্যা সন্তানের আগমন এর এই পোস্ট এ শুভেচ্ছা জানিয়েছে তাদের ভক্ত সহ  বলিউড এর সব সেলিব্রিটি রা আলিয়া ভট্ট, শ্রদ্ধা কপূর, প্রিয়াঙ্কা চোপড়া, অনন্যা পাণ্ডে, কৃতি শ্যানন, ইব্রাহিম আলি খানসহ আরও অনেক তারকা তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন। অর্জুন কপূর কমেন্ট করেছেন, “লক্ষ্মী এসে গিয়েছেন ঘরে ।” কর্ণ সিংহ গ্রোভার মজার ছলে লিখেছেন, “ক্লাবে স্বাগত,” তিনি আরো উল্লেখ করেন  যে তাঁর এবং বিপাশা বসুরও রয়েছে এক কন্যাসন্তান।

 

নিউজ ১৮-এর সূত্র  অনুযায়ী,

দীপিকা পাড়ুকোন ২০২৫ সালের মার্চ পর্যন্ত মাতৃত্বকালীন ছুটিতে(maternity leave) থাকবেন। সূত্র আরো বলেছেন , দীপিকা ও রণবীর তাঁদের জীবনের নতুন অধ্যায়ের জন্য অপেক্ষা করছেন এবং সন্তানের জন্য একটি জায়গা তৈরি করতে ব্যস্ত আছেন। বর্তমানে দীপিকা এই ছুটি  উপভোগ করতে ব্যস্ত আছেন  । ছুটি শেষ হওয়ার পর তিনি অমিতাভ বচ্চন, কমল হাসান  এবং প্রভাসের সঙ্গে কালকি  ছবির সিক্যুয়েলের শুটিংয়ে ব্যস্ত হবেন।

আরও পড়ুন : সিদ্ধিবিনায়ক এ দীপিকা পাডুকোন ও রণবীর সিং

 

সন্তান আসার সাথে সাথে আরো জানা গিয়েছে যে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং শিগগিরই মুম্বাই এর বান্দ্রায় তাঁদের নতুন অ্যাপার্টমেন্টে শিফট হওয়ার প্রস্তুতি নেওয়া শুরু করে দিয়েছেন।  একটি ভাইরাল ভিডিওতে দেখা গেছে যে আর কিছু দিন এর মধ্যেই অ্যাপার্টমেন্টের    নির্মাণকাজ প্রায় শেষের হয়ে যাবে । এই নতুন অ্যাপার্টমেন্টটি একটি সমুদ্রমুখী(sea-facing) চতুর-স্তরের (quadruple-level unit), যা শাহরুখ খানের বাসভবন মন্নত-এর পাশে অবস্থিত। দীপিকা ও রণবীরের নতুন বাড়িটি সম্পূর্ণ হলে তারা  সেখানে তাদের কন্যা সন্তান কে নিয়ে স্থানান্তরিত হবেন বলে আশা করা যায় ।দীপিকা-রণবীর জুটি তাদের  জীবনের নতুন অধ্যায়ের জন্য অপেক্ষা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *