Ratan Tata : হসপিটালে ভর্তি আছেন রতন টাটা।

ratan-tata-hospitalized

 

Ratan Tata : রক্তচাপ কমে যাওয়ায় হসপিটাল এ ভর্তি হওয়ার গুজব কে সরিয়ে সত্যিটা সামনে নিয়ে আসলেন স্বয়ং রতন টাটা। ঠিক কি কারণে হসপিটালে ভর্তি আছেন তিনি নিজেই জানালেন।

 

 

 হসপিটালে ভর্তি হয়েছেন রতন টাটা। টাটা সন্সের প্রাক্তন চেয়ারম্যান হলেন রতন টাটা। বর্তমানে তার বয়স ৮৬ বছর। এই টাটা সন্সে গ্রুপ এর 

 ৮৬ বছর বয়সী প্রবীণ ও প্রাক্তন  চেয়ারম্যান রতন টাটা  রক্তচাপ কমে যাওয়ায় হসপিটাল এ ভর্তি হওয়ার গুজব কে সরিয়ে সত্যিটা সামনে নিয়ে। ঠিক কি কারণে হসপিটালে ভর্তি আছেন তিনি নিজেই জানালেন। 

ratan_tata

 

 রক্তচাপ কমে যাওয়ার কারণে তাকে হাসপাতালে ভর্তি করার ভিত্তিহীন দাবিকে নাকচ করে আসলে কি কারণে তিনি হসপিটালে ভর্তি হয়েছেন তা জানিয়েছেন নিজেই।  মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়েছে ওনাকে সোমবার । 

ratan_tata_instagram_post

কি বলেছেন তিনি ?

 ইনস্টাগ্রাম পোস্ট এর  মাদ্ধমেই জনসাধারণের সামনে সত্যিটা তুলে ধরেন তিনি। তিনি পোস্ট এর মাদ্ধমে বলেন “আমার স্বাস্থ্য নিয়ে বর্তমানে বেশ কিছু গুজব ছড়িয়েছে, এবং আমি সবাইকে আশ্বস্ত করতে চাই যে এই দাবি সম্পূর্ণ ভিত্তিহীন। আমি শুধুমাত্র আমার বয়স এবং এর স্বাস্থ্যের সাথে সম্পর্কিত কিছু শারীরিক অবস্থার কারণে নিয়মিত মেডিক্যাল চেকআপ করাচ্ছি। চিন্তার কোনো কারণ নেই। আমি ভালো আছি এবং সকলের প্রতি অনুরোধ করছি, জনসাধারণ এবং গণমাধ্যম যেন এই ধরনের ভুল তথ্য না ছড়ায়,” ।

আরও পড়ুন : দাদাসাহেব ফালকে পুরস্কার পেলেন  Mithun da

তিনি “X” (পূর্বের টুইটার) এওএই বিষয় নিয়ে একই একটি পোস্ট করেছেন, যেখানে তিনি ক্যাপশনে লিখেছেন, “আমাকে নিয়ে চিন্তা করার জন্য ধন্যবাদ।” তিনি যে ভালো আছেন এবং  কোনো গুরুতর শারীরিক সমস্যা নেই সেটাই প্রমান করছেন তার করা পোস্টগুলি। 

নতুন প্রকল্প 

 

 ২০২৪ সালে, নানা বাধা অতিক্রম করার পর রতন টাটার স্বপ্ন বাস্তবায়নের পথে এগিয়েছে। মুম্বাইতে একটি পশু হাসপাতাল গঠন করেছেন তিনি । তার ব্যক্তিগত অভিজ্ঞতা এবং আহত পোষা প্রাণীর জন্য সেরা চিকিৎসা সেবা খুঁজতে বিশ্বব্যাপী অনুসন্ধানের ফলস্বরূপ, এই হাসপাতালটি ২০২৪ সালের মার্চ মাসের শুরুতে উদ্বোধন হয়েছে। প্রায় ২.২ একর জায়গাজুড়ে এবং ১৬৫ কোটি টাকা বিনিয়োগে নির্মিত এই ভারতের অন্যতম বড় পশু হাসপাতালটি ২৪x৭ খোলা থাকা হাসপাতালগুলোর মধ্যে একটি , যা কুকুর, বিড়াল, খরগোশসহ বিভিন্ন ছোট প্রাণীর জন্য সেবা প্রদান করছে বলে ঘোষিত।

আরও পড়ুন : Garuda Construction and Engineering Limited IPO

তার বিখ্যাত প্রকল্পগুলি যেমন টাটা ট্রাস্ট টাটা মেমোরিয়াল হাসপাতাল, ভারতের প্রথম ক্যান্সার সেবা কেন্দ্র, এনসিপিএ, টাটা ইনস্টিটিউট অফ সোশ্যাল সায়েন্সেস এবং বেঙ্গালুরুর ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্সের মতো গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান স্থাপনে অবদান রেখেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *